প্রথম আলোর সাংবাদিক এনামুল হক খোকনের দাফন সম্পন্ন

S M Ashraful Azom
0
প্রথম আলোর সাংবাদিক এনামুল হক খোকনের দাফন সম্পন্ন

আতাউর রহমান পিন্টু, শাহজাদপুর প্রতিনিধি:  বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় প্রথম আলোর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি  এনামুল হক খোকনের (৫৮) দাফন সম্পন্ন হয়েছে । এদিন সকাল ৯টায় শাহজাদপুর তালগাছি করতোয়া ডিগ্রী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তালগাছি কবরস্থানে তাকে দাফন করা হয় । এর আগে বুধবার রাতে সিরাজগঞ্জ প্রেস ক্লাবে তার প্রথম জানাজা অনুষ্টিত হয় ।

উল্লেখ্য সাংবাদিক এনামূল হক খোকন  গত ১৭ নভেম্বর রাতে পেশাগত কাজ শেষ করে সিরাজগঞ্জ থেকে মটর সাইকেলযোগে নিজ এলাকা শাহজাদপুর উপজেলার তালগাছি নিজ বাড়িতে ফেরার  পথে বগুড়া - নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া পুর্ব দেলুয়া নামক স্থানে দুর্ঘটনা কবলিত হয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ৫৫ দিন সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।(ইন্না লিল্লাহি .. .. রাজিউন)।  তার মৃত্যুতে শাহজাদপুরের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক ও নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।


⇘সংবাদদাতা: আতাউর রহমান পিন্টু

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top