সিরাজগঞ্জ প্রেসক্লাবের হেলাল সভাপতি, রবিন সম্পাদক নির্বাচিত

সিরাজগঞ্জ প্রেসক্লাবের হেলাল সভাপতি, রবিন সম্পাদক নির্বাচিত
শ্বপন চন্দ্র দাস: সিরাজগঞ্জ প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে দুই বছরের জন্য নতুন কার্যকরী গঠন করা হয়েছে।

শুক্রবার ( ১১ জানুয়ারি) সন্ধ্যায় বর্তমান সভাপতি হেলাল উদ্দিনকে পূণরায় সভাপতি ও

ফেরদৌস রবিনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সাধারন সভায় অধিকাংশ সদস্যের মতামতের ভিত্তিতে হেলাল উদ্দিনকে পূণরায় সভাপতি নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের একক ক্ষমতা দেয়া হয়। পরে তিনি এই কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সহ-সাধারন সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সুকান্ত সেন, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী এইচ এম ফিরোজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিলীপ গৌর, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আব্দুল মজিদ সরকার, নির্বাহী সদস্য নুরুল ইসলাম বাবু, জাকিরুল ইসলাম সান্টু, ইসমাইল হোসেন।

এছাড়াও সভায় সাংবাদিকদের কল্যানে সাবেক সাধারণ সম্পাদক ফজল-এ খোদা লিটনকে আহবায়ক ও সাবেক অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জলকে সদস্য সচিব করে অপর একটি কল্যান তহবিল পরিচালনা কমিটি গঠন করেন।

এর আগে সকাল ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে বিশেষ সাধারণ সভার প্রথম অধিবেশন শুরু হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে কার্যকরী কমিটি গঠন করা হয়।      

⇘সংবাদদাতা: শ্বপন চন্দ্র দাস

,

0 মন্তব্য(গুলি)

Comments Please