হাসপাতালে মাকে দেখে ফেরার পথে বগুড়ায় খুন হলেন ব্যবসায়ী

হাসপাতালে মাকে দেখে ফেরার পথে বগুড়ায় খুন হলেন ব্যবসায়ী
প্রদিপ মোহন্ত, বগুড়া প্রতিনিধি: হাসপাতালে মাকে দেখে ফেরার পথে বগুড়ার কাহালুতে খুন হয়েছেন গাইবান্ধার গোবিন্দগঞ্জের ব্যবসায়ী আপেল মাহমুদ (৩২)। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় জনগণ পুুলিশকে খবর দিলে বগুড়ার কাহালু থানা পুলিশ ছাতারপুকুর এলাকার ফাঁকা মাঠের মধ্য থেকে লাশ উদ্ধার করেছে ।

আপেল মাহমুদ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মোঘলটুলি এলাকার সৈয়দ আব্দুল ওহাব দীপ্তির ছেলে। তিনি ‘ইনডেক্স বিজসেন কো-অপারেটিভ সোসাইটি’ নামে একটি আর্থিক লেনদেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। পাশাপাশি ফাঁসিতলা এলাকায় একটি ময়দা মিলের মালিক ছাড়াও আমদানি-রপ্তানির ব্যবসা করতেন।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে থানায় খবর আসে বারমাইল-নামুজা সড়কে ছাতারপুকুর এলাকায় মাঠে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে আছে। পুলিশ রাত সাড়ে ১১টায় ঘটনাস্থলে পৌঁছে ওই মরদেহ উদ্ধার করে। সেসময় কেউ তাঁর পরিচয় নিশ্চিত করতে পারেনি। শুক্রবার সকাল ১০টার দিকে গোবিন্দগঞ্জ থেকে কিছু মানুষ থানায় গিয়ে লাশটি শনাক্ত করেন। তাঁদের কাছে তিনি জেনেছেন, বৃহষ্পতিবার ওই ব্যবসায়ী বগুড়ায় এসেছিলেন তাঁর অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে। টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে মাকে দেখে রাত ৯টার দিকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনাও দেন। কিন্তু রাতে বাড়ি ফেরেননি।

ওসি বলেন, সম্ভবত দুর্বৃত্তরা পথের মধ্যে থেকে তাকে তুলে নিয়ে হত্যার পর কাহালু থানা এলাকায় লাশটি ফেলে রেখে যায়। তিনি বলেন, গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। তাঁর লাশে পাশে গাড়ির চাবি, কিছু নগদ টাকা এবং কলম পড়ে ছিলো। হত্যার কারণ তাৎক্ষনিকভাবে জানা সম্ভব হয়নি। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ। তাঁর পরিবার এবিষয়ে মামলা দায়ের করলে তদন্তে হত্যার কারণ জানা সম্ভব হবে।


⇘সংবাদদাতা: প্রদিপ মোহন্ত

, , ,

0 comments

Comments Please