সম্পদ বাড়েনি কৃষি মন্ত্রী ড. রাজ্জাকের

সম্পদ বাড়েনি কৃষি মন্ত্রী ড. রাজ্জাকের
আনসার আলী, মধুপুর প্রতিনিধি: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শের অনুরাগী কর্মী, জননেত্রী শেখ হাসিনার অনুগামী সহচর, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য, সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্য, দশম জাতীয় সংসদের অর্থ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী, টাংগাইল - ০১ (মধুপুর -ধনবাড়ী) আসন থেকে টানা ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য এবং নতুন দায়িত্বপ্রাপ্ত কৃষি মন্ত্রী, জননেতা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি‘র সম্পদ না বাড়লেও দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত এই নেতা বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শের সৎ, কর্ম-নিষ্ঠা, কর্মকুশলতা ও দূর দর্শিতায় গণমানুষের মাঝে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

আমার এমপি ডট কম, টাঙ্গাইল-১ এর এ্যাম্বাসেডর নুরুল হক জানান, একাত্তুরের রণাঙ্গনের কোম্পানী কমান্ডার, টাঙ্গাইলে স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা এই নেতা প্রমান করেছেন মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও উন্নয়ন আওয়ামী লীগ কর্তৃৃক সৃষ্ট এবং জননেত্রী শেখ হাসিনার পক্ষেই বাংলাদেশকে সঠিকভাবে সঠিকপথে এগিয়ে নেয়া সম্ভব। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগকে মধুপুর ও ধনবাড়ী তথা টাঙ্গাইল জেলায় শক্তিশালী ও সুদৃঢ় ভিত্তির উপর দাঁড় করিয়ে শক্ত ঘাঁটিতে পরিণত করেছেন।

গবেষক, কর্মবীর, সততার মুর্ত প্রতীক, পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে তৃণমূল নেতাকর্মীদের সুখ-দুঃখের ভাগিদার ড. মো. আব্দুর রাজ্জাক এমপি কালক্রমে সব পর্যায়ের নেতাকর্মীদের আস্থা ও ভরসার প্রতীক এবং শেষ ঠিকানায় পরিণত হয়েছেন।

শুধু স্থানীয় রাজনীতিতে নয় জাতীয় রাজনীতিতেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে শেখ হাসিনার বিশ্বস্ততা অর্জন করেছেন। আগামী দিনে তিনি এই অর্জনকে আরো সমৃদ্ধ করবেন বলে আমাদের বিশ্বাস। নতুন মন্ত্রীসভার তিন জন পিএইচডি ডিগ্রী ধারীদের মধ্যে একজন ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি সুচিন্তিত, প্রজ্ঞাময় ও দক্ষতার সঙ্গে কৃষি মন্ত্রনালয় পরিচালনার মাধ্যমে বরেণ্য এই কৃষিবিদ বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবশ্যই উন্নত, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠন অর্থাৎ সত্যিকার অর্থেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার পাশাপাশি বিশেষ অবদান রাখবেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

,

1 মন্তব্য(গুলি)

আমি আমার এমপির,আমি দেশরত্ন শেখ হাসিনার।
ছাত্রলীগ আমার ভিত্তি,ড.আব্দুর রাজ্জাকের সততা আমার অহঙ্কার।
----নুরুল হক
সাবেক আহবায়ক,ধনবাডী উপজেলা ছাত্রলীগ।
এ্যাম্বাসেডর
আমারএমপি
টাংগাইল-01

Comments Please