রংপুর চিনিকলের আখচাষীদের পাওনা পরিশোধের দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
রংপুর চিনিকলের আখচাষীদের পাওনা পরিশোধের দাবীতে মানববন্ধন
রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ রংপুর চিনিকলের আখচাষীদের পাওনা ১৫ কোটি টাকা পরিশোধের দাবীতে সোমবার চিনিকলের প্রধান ফটকের সামনে চাষীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।

প্রায় দুই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ চিনিকল আখচাষী ফেডারেশনের সহ-সভাপতি জিন্নাত আলী প্রধান, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রশীদ ধলু, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সী রেজওয়ানুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধান, আখচাষী নেতা আলহাজ্ব মোহাম্মদ আলী, রংপুর চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, প্রমুখ।

বক্তারা বলেন, গত বছরের ৭ ডিসেম্বর এ চিনিকলের মাড়াই মৌসুম শুরুর পর ২০ ডিসেম্বর পর্যন্ত আখের মূল্য পরিশোধ করা হলেও তারপর থেকে গত দেড় মাসে বাকী পড়া ১৫ কোটি টাকার মধ্য থেকে আর কোন টাকা পরিশোধ করা হয়নি। তারা বর্তমানে চিনিকলের নিয়োজিত অদক্ষ কর্মকর্তাদের বদলী এবং বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের ভারপ্রাপ্ত চেয়াারম্যানের পদত্যাগের দাবী করেন।

পরে বিকেলে আখচাষীরা গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।


⇘সংবাদদাতা: রেজুয়ান খান রিকন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top