বকশীগঞ্জ পৌর নির্বাচনে স্থগিত কেন্দ্রে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

S M Ashraful Azom
0
বকশীগঞ্জ পৌর নির্বাচনে স্থগিত কেন্দ্রে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
বকশীগঞ্জ সংবাদদাতা: জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া মালিরচর হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১০ ফেব্রুয়ারি রোববার সকাল থেকে শান্তিপুণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষনা করেন প্রিজাইডিং কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন।

ফলাফলে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর জগ প্রতীকে এগিয়ে রয়েছেন। তিনি ওই কেন্দ্রে ১৫২৮ ভোটের মধ্যে ৭৮৭ ভোট পান । পুর্বের ১১ টি কেন্দ্রের ভোট সহ ১২ টি কেন্দ্রের ফলাফলে তিনি ৯ হাজার ৩৮৬  ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ফকরুজ্জামান মতিন পেয়েছেন ৭ হাজার ৭৭০ ভোট।

অপরদিকে কাউন্সিলর পদে ৬২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফরহাদুুজ্জামান ফুটা, সংরক্ষিত কাউন্সিলর পদে বিউটি বেগম নির্বাচিত হয়েছেন ।

উল্লেখ্য ২০১৭ সালের ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ১২ টি কেন্দ্রের মধ্যে মালিরচর হাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোলযোগের কারণে ভোট গ্রহণ স্থগিত করা হয়।  ১৩ মাস পর আজ ১০ ফেব্রুয়ারী রোববার এই কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ সংবাদদাতা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top