বেলকুচিতে মোবাইল হুমকি: অতিষ্ঠ জনসাধারন

S M Ashraful Azom
0
বেলকুচিতে মোবাইল হুমকি: অতিষ্ঠ জনসাধারন
নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জের বেলকুচিে মোবাইলে হুমকির কারনে অতিষ্ঠ হয়ে পরেছে জনসাধারন। বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের কদমতলী গ্রামের রিপন খন্দকার নামের এক যুবকের মোবাইলে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। সে ঐ গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খন্দকারের ছেলে।
রিপন খন্দকার বিভিন্ন মহলের লোকের কাছে মোবাইলে ফোন করে টাকা চেয়ে হুমকি দিচ্ছে। যার নং ০১৭৭৫৫৭৬৪০১। টাকা না দিলে প্রান হারাতে হবে বলে জানায় সে। ইতিপূর্বে রিপন খন্দকারের বড় ভাই আল আমিন বাদী হয়ে বেলকুচি থানায় ১৯/১০/১৫ ইং তারিখে একটি মামলা করে যার নং ১২/১৬৩ ধারায় ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯/৩৮৭/৫০৬। মামলায় উচ্চ আদালতের মাধ্যমে জামিনে মুক্ত হয়ে আবারও মোবাইলে হুমকি দিয়ে আসছে।

বেলকুচি থানা সূত্রে জানা গেছে, মামলা হওয়ার পর রিপন খন্দকারকে আমরা গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করি। কিন্তু সে হাই কোর্ট থেকে জামিনে বেরিয়ে আসে।

রিপনের বড় ভাই আল আমিন খন্দকার ও আল মামুন খন্দকার জানান, আমি ভেবে ছিলাম যে জেলহাজতে থাকলে হয়তো পরিবর্তন হবে। কিন্ত না জামিনে বের হয়ে এখন আরও অত্যাচার বেশী করছে। সে বিভিন্ন লোকের কাছে প্রান নাসের হুমকি দিয়ে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে। আমরা প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল জানান, লোক মুখে শুনেছি রিপন খন্দকার নামের এক যুবক মোবাইলে টাকা চেয়ে হুমকি দিচ্ছে। এর আগে তার ভাই বাদী হয়ে তার নামে থানায় মামলা করেছিল। তার প্রেক্ষিতে আমরা তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছি। তার জামিনের ব্যাপারটা আদালতে হাতে। ওখানে আমাদের করার কিছু নাই। নতুন করে কোন অভিযোগ আসলে আমরা তার ব্যবস্থা নেব।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top