বগুড়ায় আহত ছেলেকে দেখতে যাওয়ার পথে পিতা খুন

S M Ashraful Azom
0
বগুড়ায় আহত ছেলেকে দেখতে যাওয়ার পথে পিতা খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ায় আহত ছেলেকে দেখতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন পিতা ভ্যানচালক মোখলেছুর রহমান (৬০)। বৃহস্পতিবার সকালে বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মোখলেছুর তেলিহারা পূর্বপাড়ার মৃত লাল মিয়ার ছেলে এবং পেশায় ভ্যানচালক।

বগুড়া সদর উপজেলার তেলিহারায় করতোয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেওয়ায় ইউপি সদস্য ও তার সহযোগিদের মারপিটে আহত হয়েছেন ৭ জন গ্রামবাসী। আহতদের মধ্যে খোকন নামে এক যুবককে দেখতে যাওয়ার পথে তার বাবা মোখলেছুর রহমানের (৬০) ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। হামলায় মোখলেসুর রহমান নিহত হয়েছেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, শেখেরকোলা ইউনিয়ন পরিষদের ৫নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) এমদাদুল হক সম্প্রতি একটি কালভার্ট নির্মাণ কাজের ঠিকাদারি পান। ওই কাজ করার নামে তিনি অবৈধভাবে পাশর্^বর্তী করতোয়া নদী থেকে বালু উত্তোলন করে বিক্রি করছিলেন। নদী তীরের ফসলি জমি ও বাড়িঘর হুমকির মুখে পড়ায় গ্রামবাসী গত সপ্তাহে বালু উত্তোলন বন্ধ করে দেয়।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করে। চেয়ারম্যান বিষয়টি সরেজমিন পরিদর্শনের কথা বললে গ্রামবাসী উত্তোলিত বালু যেন মেম্বার সরিয়ে নিতে না পারে এজন্য রাস্তার মাঝে খুঁটি পুঁতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

বৃহস্পতিবার সকালে মেম্বার এমদাদ ও তার সহযোগিরা সেখানে গিয়ে ওই খুঁটিগুলো উপড়ে ফেলে বালু সরিয়ে নিতে শুরু করলে গ্রামবাসী বাধা দেয়। সেসময় মেম্বার ও তার লোকজন গ্রামবাসীর ওপর হামলা চালালে শাহাদৎ, রহমান, শাবলু, পরান, আশরাফুল, খোকন ও নিখিল নামের ৭জন আহত হন। পরে তাদের টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত খোকনের বাবা ভ্যান চালক মোখলেসুর রহমান ছেলে হাসপাতালে ভর্তির বিষয়টি জানতে পেরে তার ভ্যান নিয়ে ছেলেকে দেখতে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে মেম্বারের সহযোগিরা তাকে আটকিয়ে বেদম মারপিটের এক পর্যায়ে মাথায় আঘাত করে। এতে তিনিও গুরুতর আহত হলে এলাকার লোকজন তাকে উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করে। সেখানে ভর্তির পর দুপুরে মারা যান মোখলেসুর রহমান। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পরপরই পুলিশ অভিযান শুরু করেছে। বালু উত্তোলনের বিরোধ ছাড়াও নিহতের পরিবারের সঙ্গে হামরাকারিদের আগে থেকেই পারিবারিক বিরোধ ছিলো বলে পুলিশ জানতে পেরেছে। নিহতের পরিবার এবিষয়ে থানায় মামলা দায়ের করবেন বলে পুলিশকে জানিয়েছে।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top