শাহজাদপুরে শিক্ষাবিদ নূরুল ইসলাম স্বরণে শোকসভা

S M Ashraful Azom
0
শাহজাদপুরে শিক্ষাবিদ নূরুল ইসলাম স্বরণে শোকসভা
শাহজাদপুর প্রতিনিধি:  শাহজাদপুরে সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক ,  শিক্ষাবিদ নুরুল ইসলাম স্বরণে শোক র‌্যালি ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

 শোক সভা আয়োজন  কমিটির উদ্যোগে গত শনিবার বিকেলে শাহজাদপুর সরকারি কলেজ শহীদ মিনারে শোকসভা অনুষ্ঠিত হয় । আয়োজন কমিটির আহবায়ক সাবেক অধ্যক্ষ এ,এম আব্দুল আজিজের সভাপতিত্বে উক্ত শোকসভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খান,   শাহজাদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ড.আব্দুস সাত্তার, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার সোহরাব হোসেন , ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. ফখরুল ইসলাম,  আয়োজন কমিটির সদস্য সচিব এডভোকেট  আনোয়ার হোসেন, বঙ্গবন্ধ মহিলা কলেজের সহকারী অধ্যাপক শাহআলম, পৌর মেয়র নাসির উদ্দিন ,ইব্রাহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকী প্রমুখ ।

আলোচনা সভা শুরুর আগে  একটি শোক র‌্যালি শাহজাদপুর সরকারি কলেজ মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিন করে শাহজাদপুর সরকারি কলেজে গিয়ে শেষ হয়। শোকসভায় বক্তারা শিক্ষাবিদ নুরুল ইসলামের দীর্ঘ কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও স্মৃতিচারণ  করেন।

উল্লেখ্য, তিনি  গত ১২ জানুয়ারি ঢাকার একটি হাসপাতালে চিকিৎস্বাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।


⇘সংবাদদাতা: শাহজাদপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top