কুড়িগ্রামে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে রোববার সকালে স্বাধীনতার বিজয়স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতা কর্মীদের সমন্বয়ে অনুষ্ঠিত হয় অনন্দ র‌্যালী।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম। পরে জেলা আওয়ামীলীগ অফিস চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল।

এ সময় বক্তব্য রাখেন  জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী, যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আব্রাহাম লিংকন,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,  সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম, দৈনিক কুড়িগ্রাম খবর সম্পাদক এস এম ছানালাল বকসী, জেলা যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন দুলাল প্রমূখ। বক্তারা বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করেন।

এছাড়াও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, শিশু একাডেমী সহ বিভিন্ন সংগঠন পৃথক পৃথক ভাবে আয়োজন করে দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগীতা, আলোচনা সভা সহ বিভিন্ন অনুষ্ঠান।


⇘সংবাদদাতা: জি এম ক্যাপ্টেন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top