বকশীগঞ্জে নিখোঁজ আওয়ামী লীগ নেতা হাত পা বাধা অবস্থায় উদ্ধার

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে নিখোঁজ আওয়ামী লীগ নেতা হাত পা বাধা অবস্থায় উদ্ধার

বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে নিখোঁজ হওয়ার চার দিন পর হাত-পা বাধা অবস্থায় আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল  আট টার দিকে গফরগাঁও রেল স্টেশনের পাশ থেকে জিআরপি পুলিশ অগর উদ্দিন (৫৫) নামে ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে।

আরও পড়ুন>> বকশীগঞ্জে বিল পাহাড়া দিতে গিয়ে আওয়ামী লীগ নেতা নিখোজ


পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়া ওই নেতাকে গফরগাও মডেল হাসপাতালে ভর্তি করা হয়। 
বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম উদ্ধার হওয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আচ্চাকান্দি গ্রামের বাসিন্দা অগর উদ্দিন গত বুধবার রাতে স্থানীয় সিংগিডোবা বিল পাহাড়া দিতে যায়। তখন থেকে তাকে আর পাওয়া যায় নি। তবে বিলের ধারে তার পরনের কাপর চোপর পড়ে ছিল। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় বকশীগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করা হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার করার জন্য পুলিশি তৎপরতা বৃদ্ধি করে। এর দুইদিন পর গতকাল রোববার সকালে তাকে হাত পা বাধা ও রক্তাক্ত অবস্থায় গফরগাও রেল স্টেশনের পাশ থেকে উদ্ধার করে জিআরপি পুলিশ।

পরে গফরগাও জিআরপি থানা পুলিশ উদ্ধার হওয়ার বিষয়টি বকশীগঞ্জ থানার একেএম মাহবুব আলমকে জানায়।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান , ভিকটিমকে উদ্ধারের পর জিআরপি পুলিশ একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ সংবাদদাতা

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top