বেলকুচিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে গুরুত্বর আহত

S M Ashraful Azom
0
বেলকুচিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে গুরুত্বর আহত
জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে আসমা খাতুন (২২) নামে ৯ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পিটিয়ে আহত করছে শ্বশুর বাড়ির লোকজন। মঙ্গলবার সন্ধায় উপজেলার ধুকুরিয়াবেড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আসমা খাতুন উপজেলার দৌলতপুর ইউনিয়নের বারুপুর গ্রামের আফজাল হোসেনের মেয়ে।

আসমার পরিবারের সদস্যদের কাছে জানাযায়, আসমা খাতুনেরর সাথে একই উপজেলার ধুকুরিয়াবেড়া গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে আহম্মদ অালীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। অাসমা ও আহম্মদ সম্পর্কে আপন খালাতো ভাই বোন। ভালবাসার টানে এক বছর আগে তারা পরিবারের অমতে পালিয়ে বিয়ে করে।

পালিয়ে বিয়ে করার কারনে আহম্মদ আলীর পরিবার থেকে এ বিয়ে মেনে না নেয়ায় তারা ঢাকা গিয়ে সংসার পাতে। কিন্তু আহম্মদের পরিবার থেকে নানা চক্রান্ত করতে থাকে তাদের আলাদা করার জন্য।
এর মধ্যে আসমা অন্তঃসত্ত্বা হয়। তখন আহম্মদের পরিবার থেকে তাদের মেনে নেবে বলে বাড়ি আসতে বলে।

তারা মঙ্গলবার ঢাকা থেকে বাড়ি আসলে আহম্মদ আলীকে কৌশলে সরিয়ে দিয়ে আসমাকে তার শ্বশুর, শ্বাশুড়ি, দেবর ও ভাসুরা মিলে বেদরম মারপিট করে গুরুত্বর আহত করে।
পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বেলকুচি উপজেলা হাসপাতালে ভর্তি করে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, থানায় এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top