কালিহাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

S M Ashraful Azom
0
 কালিহাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন
মনির হোসেন, কালিহাতী প্রতিনিধি : “দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদ্যাপন করা হয়েছে।

শনিবার(১০ মার্চ) সকাল ১০ টায় উপজেলার প্রসাশনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগীতায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল  চিত্রাঙ্কন প্রতিযোগীতা, র‌্যালী, ভূমিকম্প ও অগ্নিকান্ডে সচেতনা বিষয়ক মহড়া, চিত্রাঙ্কন প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরন। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদরের সাতুটিয়া সরকারী ্প্রাথমিক বিদ্যালয়ে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল হাসান, টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের পরিদর্শক তৌহিদুর রহমান, কালিহাতী থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম উপজেলা কৃষি কর্মকর্তা এ.এম শহিদুল ইসলাম, কালিহাতী আর এস সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক আসলাম সিদ্দিকী ভূট্টোসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।


⇘সংবাদদাতা: মনির হোসেন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top