কুড়িগ্রামের ৮ উপজেলায় নির্বাচিত হলেন যারা

S M Ashraful Azom
0
কুড়িগ্রামের ৮ উপজেলায় নির্বাচিত হলেন যারা
জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : গতকাল ১০ মার্চ রবিবার ছিল পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে সারাদেশে ৬৯টি উপজেলার ভোট গ্রহনের দিন। কুড়িগ্রামে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আটটি উপজেলার মধ্যে পাঁচটিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এবং তিন’টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

কুড়িগ্রাম সদর উপজেলায় আমান উদ্দিন মন্জু নৌকা নিয়ে ৩৪,৯২২  ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম সাইদুল হাসান দুলাল আনারস প্রতীকে পেয়েছেন ১৮,০৬১ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলহাজ্জ আব্দুর রব রাজু।

রাজারহাট উপজেলায় জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী মোটর সাইকেল প্রতীক নিয়ে ৪৬,৬৬৫  ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আবু নুর আখতারুজ্জামান নৌকা প্রতীকে পেয়েছেন ২৬,০৮৮। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আশিকুর রজমান সাবু এবং মহিলা ভাইসচেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইয়াছমিন বেগম।


চিলমারী উপজেলায় শওকত আলী বীর বিক্রম নৌকা প্রতীক নিয়ে ৩৬,৩৭১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জোবাইদুল ইসলাম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৪,৪৫৪। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল কুদ্দুস সরকার।

রাজিবপুর উপজেলায় আকবর হোসেন হীরো আনারস প্রতীক নিয়ে ২০,৪৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সফিউল আলম নৌকা প্রতীকে পেয়েছেন ১৪,৬৬২ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: আমিনুল ইসলাম এবং মহিলা ভাইসচেয়ারম্যান মোছা: জাহেদা আমিন।


ভুরুঙ্গামারী উপজেলায় নুরুন্নবী চৌধুরী খোকন নৌকা প্রতীক নিয়ে ৬৪,৬১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাই আনারস প্রতীকে পেয়েছেন ৯,৩৭১ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: জালাল উদ্দিন এবং মহিলা ভাইসচেয়ারম্যান শাহানারা বেগম।

উলিপুর উপজেলায় গোলাম হোসেন মন্টু নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫৫,৯২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজু তালুকদার আনারস প্রতীকে পেয়েছেন ২২,৩৪২ ভোট। ভাইসচেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু সাইদ সরকার এবং মহিলা ভাইসচেয়ারম্যান রিপা বেগম।


নাগেশ্বরী উপজেলায় মোঃ মোস্তফা জামান নৌকা প্রতীক নিয়ে ৪১,৯৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিবুল ইসলাম খোকন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩৩,০৭৫ ভোট। ভাইসচেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রুকনুজ্জামান এবং মহিলা ভাইসচেয়ারম্যান আমিনা খাতুন।

রৌমারী উপজেলায় শেখ আব্দুল্লাহ্ মোটর সাইকেল প্রতীক নিয়ে ২১,৫৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান বঙ্গবাসী নৌকা প্রতীকে পেয়েছেন ১৮,৬৩৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাহমুদা আক্তার স্মৃতি।


⇘সংবাদদাতা: জি এম ক্যাপ্টেন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top