শিবগঞ্জে কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টায় ৩ জন আটক

S M Ashraful Azom
0
শিবগঞ্জে কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টায় ৩ জন আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে ৩টি ইউনিয়ন থেকে নৌকা মার্কার ৩ সমর্থককে আটক করেছে থানা পুলিশ।

শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের খেউনি বিন্নাচাপড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করেন স্থানীয় ইউপি সদস্য বাদশা মিয়া। তিনি ওই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিও। পুলিশ সেখান থেকে তাকে আটক করে। এছাড়া বিহার ইউনিয়নের মোলামগাড়ি কেন্দ্র থেকে আটক করা হয় ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোখলেসুর রহমানকে। কিচক ইউনিয়নের কিচক উচ্চবিদ্যালয় এলাকায় অন্য প্রার্থীর সমর্থকদের ভোটদানে বাধা দেওয়ায় আটক করা হয় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন পাটোয়ারিকে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান তিন নেতাকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, দু একটি ঘটনা ছাড়া উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও তেমন কোনো বড় ধরণের সংঘাত বা গোলযোগ হয়নি।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top