বকশীগঞ্জে জলবদ্ধতা ও যানজট নিরশনে মেয়রের পৌর শহর পরিদর্শন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে জলবদ্ধতা ও যানজট নিরশনে মেয়রের পৌর শহর পরিদর্শন

বকশীগঞ্জ প্রতিনিধি: আজ ১৯ মার্চ মঙ্গলবার বকশীগঞ্জ পৌর এলাকায় জলবদ্ধতা নিরসনে সম্ভাব্য ড্রেন নির্মান স্থান পরিদর্শন করেন বকশীগঞ্জের নব নির্বাচিত প্রথম মেয়র নজরুল ইসলাম সওদাগর।

পৌর শহর এলাকা পরিদর্শন শেষে তিনি বলেন, বকশীগঞ্জ পৌরবাসীর উন্নত পরিবেশে বসবাস উপযোগী করতে যা কিছু করার দরকার তিনি বাংলাদেশ সরকারের সহযোগীতায় তা করবেন।

তিনি জানান, গত ৬ বছর আগে বকশীগঞ্জ পৌরসভা গঠিত হলেও নির্বাচিত পৌর মেয়র না থাকায় এই পৌর এলাকা উন্নয়ন বঞ্চিত ছিল। বকশীগঞ্জ পৌরবাসী যে আশা ও প্রত্যাশা নিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছে আমি পৌরবাসীর প্রত্যশা পুরণের সর্বাত্মোক চেষ্টা করব। এর জন্য সম্ভব সবকিছুই করব।


রাস্তা যানজট সর্ম্পকে মেয়র নজরুল ইসলাম বলেন, বকশীগঞ্জ পৌর শহরের অনেক প্রভাবশালীরা  জায়গা দখল করে রয়েছে, এসব উচ্ছেদ করে প্রতিটি রাস্তাই প্রসস্থ করা হবে। কোন বাধা বিপত্তিই মানা হবে না। প্রথমে ভালবাসা দেওয়া হবে, কাজ না হলে কঠোর ব্যবস্থা।

আজ মঙ্গলবার নির্বাচিত কাউন্সিলর ও পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীদের নিয়ে বকশীগঞ্জ পৌর বাজার পরির্দশন করেন।


এসময় যেসব দোকানে টিনের তৈরী ঝাপ রয়েছে সেগুলোকে আগামী সাত দিনের মধ্যে আধুনিক নিরাপদ সাটার তৈরীর নির্দেশ দেন এবং রাস্তা দখলকারী দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান সমুহে আগামী সাতদিনের মধ্যে খালি করারও নির্দেশ দেওয়া হয়।

এ ছাড়া পৌর এলাকায় যানযট নিরসনে রাস্তার উপর নির্মিত অবৈধ ভবন ও ব্যবস্যা প্রতিষ্ঠানের তালিকা করার নির্দেশ প্রদান করেন।

এ সময় স্থানীয় এমপি আবুল কালাম আজাদের প্রতিনিধি সাকাতুল্লাহ সাকা, যুবলীগের আহ্বায়ক নেপাল চন্দ্র সাহা, পৌর সচিব নুরুল আমিন, প্রকৌশলী ফখর উদ্দিন আহামেদ, লাইসেন্স পরিদর্শক মিজানুর রহমান ও কাউন্সিলররা ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top