তাদের একদিন বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তোফায়েল

S M Ashraful Azom
0
তাদের একদিন বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না  তোফায়েল
সেবা ডেস্ক: আজ ১৯ মার্চ মঙ্গলবার রাজধানীর মহিলা সমিতির আইভি রহমান মিলনায়তনে ‘প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, যে হারে বিএনপি থেকে পদত্যাগ শুরু হয়েছে, এ অবস্থা চলতে থাকলে তাদের একদিন বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। বিএনপি কঠিন অবস্থায় পড়েছে। তাদের এ দুরবস্থার জন্য তারাই দায়ী।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বর্তমান অবস্থা নিয়ে তোফায়েল আহমেদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত মামলায় কারাগারে। এ দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানও দুর্নীতি ও খুনের মামলায় সাজা নিয়ে বিদেশে পলাতক। রাজনীতিতে সত্য-মিথ্যার যুদ্ধ চলতে থাকে। মিথ্যা সাময়িকভাবে জয়লাভ করলেও পরে তার পতন ঘটে। মিথ্যার ওপর জন্ম হয়েছিল বিএনপির। এখন তাদের পতন ঘটবে।


প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্মৃতিচারণ করে তিনি বলেন, জিল্লুর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো মহান নেতার সান্নিধ্য লাভ করেছিলেন। তিনি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে স্নেহ করতেন। তিনি শত্রু-মিত্র সবাইকে আপন করে নিতে পারতেন, সজ্জন ব্যক্তি ছিলেন। মানুষকে ভালোবাসার দৃষ্টান্ত দেখিয়ে গেছেন।

জিল্লুর রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য লায়ন কাজী আকরাম উদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম প্রমুখ।



⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top