বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা সমিতির নির্বাচন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা সমিতির নির্বাচন অনুষ্ঠিত
চট্টগ্রাম প্রতিনিধিঃ বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি কে.এম. বায়েজিদ ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের যৌথ স্বাক্ষরে বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা সমিতির ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

শনিবার (১৩ এপ্রিল) বিকাল ২টায় উপজেলা হলরুমে অানুষ্ঠানিকভাবে বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কর্যকরী পরিষদের কমিটি গঠিত হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মুনির উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রোমেনা বেগম।

১১সদস্য বিশিষ্ট কমিটিতে নির্বাচিত অন্যন্যরা হলেন সহ-সভাপতি জসীম উদ্দিন পাটওয়ারী, জন্নাতুল ফেরদৌস, সহ-সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক, সাংগঠনিক সম্পাদক ছাদেকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা অপু রানী শীল, কোষাধ্যক্ষ শিখা রানী চৌধুরী, প্রচার ও দপ্তর সম্পাদক আশেকুর রহমান, ক্রীড়া-সাংস্কৃতিক ও কল্যাণ পূনঃবার্সন সম্পাদক রাজন কান্তি শীল, কার্যকরী সদস্যা ফরজানা বেবি নীলা।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম, পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি কে.এম. বায়েজিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও যুগ্ন সাধারণ সম্পাদক সরওয়ার আলম, সাংস্কৃতিক ও পূর্ণঃবার্সন সম্পাদক রাজিব বড়ুয়া, লোহাগাড়া উপজেলা সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিন, বোয়ালখালী উপজেলা সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন ও বাঁশখালীর সোলতানুল আনিম চৌধুরী প্রমূখ।


⇘সংবাদদাতা: চট্টগ্রাম প্রতিনিধিঃ
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top