টাঙ্গাইলে উৎসবমুখর পরিবেশে বাংলা বর্ষবরণ

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে উৎসবমুখর পরিবেশে বাংলা বর্ষবরণ
সেবা ডেস্ক:  টাঙ্গাইলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলা নববর্ষ পালিত হচ্ছে। এ উপলক্ষে আজ সকালে মঙ্গল শোভাযাত্রা বের হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সকালে শহরের ডিসি লেক এলাকা থেকে বের হয়ে শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। এরপর সাত দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়।

বর্ষবরণ উপলক্ষে পৌর উদ্যানের মুক্ত মঞ্চে আলোচনা সভা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, ডিসি শহীদুল ইসলাম, এসপি সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাবেক নারী এমপি মনোয়ারা বেগম প্রমুখ।

এর আগে দিনব্যাপী লাঠি খেলা, কাবাডি প্রতিযোগিতা, বাউল সঙ্গীত, কারাগার, হাসপাতাল ও সরকারি শিশু পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন, রচনা প্রতিযোগিতা, স্বরচিত কবিতা পাঠ, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top