বগুড়ার ভবানীপুর ও তার আশেপাশের গ্রামগুলোতে আতঙ্ক

S M Ashraful Azom
0
বগুড়ার ভবানীপুর ও তার আশেপাশের গ্রামগুলোতে আতঙ্ক
নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ার শেরপুরে চরমপন্থী দলের সদস্যদের গুলিতে এক পুলিশ কর্মকর্তা আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার হোসেন বাদী হয়ে শেরপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দল পুর্ববাংলা কমিউনিষ্ট পার্টির অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। এদিকে পুলিশ সদস্য গুলিবিদ্ধ হবার পর থেকেই অভিযান শুরু করেছে পুলিশ। মঙ্গল ও বুধবার দিনভর থানা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ উপজেলার ভবানীপুর ইউনিয়ন জুড়ে অভিযান চালায়। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গত সোমবার গভীর রাতে টহল পুলিশের উপর চরমপন্থী দলের সদস্যদের হামলায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নান্নু মিয়া ডান পায়ে গুলিবিদ্ধ হন। ঘটনার পর থেকেই উপজেলার ভবানীপুর ও তার আশেপাশের গ্রামগুলোতে আতঙ্ক বিরাজ করছে। সন্ধ্যার পরপরই লোকজন বাড়ি ফেরেন। ভবানীপুর বাজারেও রাতে লোকজনের আনাগোনা কমে গেছে।

এদিকে, গুলিতে আহত পুলিশ কর্মকর্তা নান্নু মিয়ার হাটুর হাড়ঁ ভেঙে গেছে। তাঁর অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার গুলিবিদ্ধ ডান পা কেটে ফেলা হতে পারে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, মঙ্গলবার দুপুরে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে এএসআই নান্নু মিয়ার হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে।

আহত নান্নুকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন। পা কেটে ফেলার ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। এ হামলায় জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top