শেখ আব্দুল আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক

S M Ashraful Azom
0
শেখ আব্দুল আজিজের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক
সেবা ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও দলটির সভাপতি মণ্ডলির সাবেক সদস্য এবং সাবেক যোগাযোগ, কৃষি, তথ্য এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ আব্দুল আজিজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার রাতে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমের পাঠানো শোকবার্তায় প্রধানমন্ত্রী এ শোক জানান।

শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম শেখ আব্দুল আজিজের পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ শেখ আব্দুল আজিজের মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। বাংলাদেশ আওয়ামী লীগ হারিয়েছে দলের দীর্ঘদিনের একজন আদর্শবান-নিবেদিতপ্রাণ নেতাকে।

তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও গণতান্ত্রিক রাজনৈতিক আন্দোলন-সংগ্রামে শেখ আব্দুল আজিজের অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top