বকশীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্তোক্ত করায় শিক্ষকের শাস্তির দাবি

S M Ashraful Azom
1
বকশীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্তোক্ত করায় শিক্ষকের শাস্তির দাবি
বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে দশম শ্রেনির এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে এক লম্পট শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা।


ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে।
সরেজমিনে গিয়ে জানা যায়, ওই বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক হিসেবে দুই বছর আগে যোগদান করেন শ্রীবরদী উপজেলার আরিফুর রহমান (৩০) । আরিফুর রহমান যোগদানের পর থেকেই বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রাইভেট পড়ানো শুরু করেন।
অভিযুক্ত ইংরেজী শিক্ষক আরিফুর রহমান
এই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী তার কাছে প্রাইভেট পড়া শুরু করে। ওই ছাত্রীকে প্রাইভেট পাড়ানোর এক পর্যায়ে বিভিন্ন আপত্তিকর কথাবার্তা বলেন সেই শিক্ষক। সেই সাথে প্রেমের প্রস্তাবও দেয়া হয় ওই তাকে। মাঝে মধ্যেই ওই শিক্ষকের ব্যক্তিগত কক্ষেও যেতে বলেন।
গত ১৪ এপ্রিল পয়লা নববর্ষে ওই ছাত্রীর মোবাইল ফোনে বিভিন্ন ধরণের অশালীন ভাষা ব্যবহার করে এসএমএস দেয়। এ ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়।


শিক্ষকের এ ধরণের আচরণে ক্ষুব্ধ হয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা বৃহস্পতিবার প্রধান শিক্ষকের কার্যালয় ঘেরাও করে অভিযুক্ত শিক্ষকের দ্রæত শাস্তির দাবি জানান।
শিক্ষকের পাঠানো এসএমএস

এক পর্যায়ে শিক্ষক আরিফুর রহমানের অপসারনের দাবিতে বিদ্যালয়ের মাঠে বিক্ষোভ প্রদর্শন করে অভিভাবক ও শিক্ষার্থীরা।
শিক্ষকের পাঠানো এসএমএস

পরে এনিয়ে ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুবলীগ নেতা লাকপতি , প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক ও প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন সহ বিষয়টি সুরাহার আশ্বাস দিলে বিক্ষোভ প্রদর্শন বন্ধ করা হয়।


এ বিষয়ে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন জানান, আগামি শনিবার ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে বসে একটা সুরাহা করা হবে।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ সংবাদদাতা

একটি মন্তব্য পোস্ট করুন

1মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top