বিভ্রান্তিকর তথ্য দেওয়ায় গ্রেফতার ১

S M Ashraful Azom
0
বিভ্রান্তিকর তথ্য দেওয়ায় গ্রেফতার ১
সেবা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন সফর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিকর তথ্য দিয়ে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে মো. মোজাহিদ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১১ মে) দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোজাহিদ উপজেলার গোদারচালা এলাকার জজ মিয়ার ছেলে। এর আগে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু থানায় মোজাহিদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

ওই অভিযোগে বলা হয়, মোজাহিদ নিজের ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় ক্ষমতাসীন সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে মানহানিকর ও কুরুচিপূর্ণ পোস্ট দিয়ে আসছিলেন।

জাকিরুল হাসান জিকু এ প্রসঙ্গে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে তার কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে কেউ মিথ্যা অপবাদ দিয়ে কথা বললে তা সহ্য করতে পারি না। রাষ্ট্রনায়কের বিরুদ্ধে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তাই আইনের আশ্রয় নিয়েছি।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, অভিযোগের সত্যতা যাচাই করে দেখা হচ্ছে। তবে প্রাথমিক তদন্তে এর সত্যতা পাওয়া গেছে। গ্রেফতারকৃত মোজাহিদের বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল আইসিটি অ্যাক্ট আইনে মামলার প্রস্তুতি চলছে। জানা যায় মোজাহিদ দৈনিক প্রথম ভোর নামে একটি পত্রিকার সঙ্গে যুক্ত।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top