সাংবাদিক কন্যার জন্মগত হার্টলিগ: সকলের সহযোগীতা প্রয়োজন

S M Ashraful Azom
0
সাংবাদিক কন্যার জন্মগত হার্টলিগ: সকলের সহযোগীতা প্রয়োজন
গাইবান্ধা জেলা প্রতিনিধি: প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান শেখের একমাত্র কন্যা শিশু উম্মে হাবিবা আকতার জান্নাতি তার বয়স প্রায় ২ বছর। জন্মগত ভাবে হার্টলিগ ইঞ্জুরীতে ভুগছেন এ কন্যা শিশুটিকে বাচাঁতে সকলের নিকট দোয়া ও সহযোগীতা চেয়েছেন। ভুক্তভোগী বাবা মা। জন্ম হতে শিশুটি পিছনে ব্যাপক অর্থ খরচ করার পরেও আজ শিশুটি সম্পর্ণ সুস্থ্য নয়। বর্তমান সময়ে সে অসুস্থ্য।

শিশু উম্মে হাবিবা আকতার জান্নাতি কে বাঁচাতে হলে অতি দ্রæত সময়ে অপারেশন করা প্রয়োজন বলে বিশেষজ্ঞ চিকিৎসকগণ পরামর্শ প্রদান করেছেন। শিশুটির অপারেশনে প্রায় ৪ লক্ষ টাকার প্রয়োজন যা তার পিতা মাতার পক্ষের বহন করা সম্ভব নয়। তাই দেশের সকল মানুষের নিকট দোয়া কামনা ও দানশীল ব্যক্তিদের নিকট আর্থিক সহযোগীতা কামনা করেন সাংবাদিক হাবিবুর রহমান শেখ।

শিশুটিকে বাঁচাতে সাহায্য পাঠাতে সঞ্চয়ী হিসাবে নং ১০৫৫৪ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গাইবান্ধা শাখা। যোগাযোগ করুন মোবা-০১৭১৬৩০৩৭২৭।


⇘সংবাদদাতা: গাইবান্ধা জেলা প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top