বিশ্বকাপে বাংলাদেশের দল থেকে জায়গা পেলেন যারা!

Seba Hot News
0

সেবা ডেস্ক: আসন্ন টি-২০ ক্রিকেট বিশ্বকাপের (T20 Cricket World Cup) জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) (Bangladesh Cricket Board)। 

বিশ্বকাপে বাংলাদেশের দল থেকে জায়গা পেলেন যারা!



কুড়ি ওভারের বৈশ্বিক এই টুর্নামেন্টে টাইগারদের নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। যেখানে তার ডেপুটি হিসেবে নিযুক্ত হয়েছেন তাসকিন আহমেদ।

মঙ্গলবার দুপুর সোয়া ১টায় আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ দল ঘোষণা করেছেন বিসিবির (Bangladesh Cricket Board)  প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।
(ads1)
সাইড স্ট্রেইনের চোটে পড়লেও দলে আছেন তাসকিন আহমেদ। তবে সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজে বল হাতে পারফর্ম করেও বিশ্বকাপ দলে জায়গা হয়নি মোহাম্মদ সাইফউদ্দিনের। এছাড়া অফফর্মে থাকা লিটনের ওপর আস্থা রেখেছে বোর্ড।

বিশ্বকাপের আগমুহূর্তে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তাদেরই মাটিতে তিন ম্যাচের টি-২০ T20  সিরিজ খেলবে বাংলাদেশ দল। বিশ্বকাপের জন্য  ঘোষিত দলের খেলোয়াড়রাই এই সিরিজে পারফর্ম করবেন।

এ নিয়ে বিসিবির প্রধান নির্বাচক জানিয়েছেন, বিশ্বকাপের জন্য ঘোষিত দলের খেলোয়াড়রাই যুক্তরাষ্ট্র সিরিজে প্রতিনিধিত্ব করবেন।
(ads2)
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড: লিটন দাস, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, শেখ মাহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। 

রিজার্ভ: হাসান মাহমুদ ও আফিফ হোসেন ধ্রুব।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top