রৌমারী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ইফতার

S M Ashraful Azom
0
রৌমারী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ইফতার
শফিকুল ইসলাম ,রৌমারী প্রতিনিধি: ১০মে (শুক্রবার) পবিত্র রমজান মাস উপলক্ষে রৌমারী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, রংপুর (RSAR) এর পক্ষ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাৎসরিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার মাহফিলে, রংপুরে অবস্থানরত রৌমারীর সকল ছাত্রছাত্রী ও পেশাজীবীদের উপস্থিতিতে ইফতার পার্টি প্রান্তবন্ত হয়ে উঠে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সভাপতি ইউসুফ রানা,সাধারন সম্পাদক আকিদুল ইসলাম আকিব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিসিএস অফিসার জনাব মিজানুর রহমান-গণপূর্ত বিভাগ রংপুর, পুলিশ সার্জেন্ট আজম খান, প্রতিষ্ঠাতা সভাপতি আহসানুজ্জামান সুমন, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক-নাহিদ হাসান, হুমায়ুন কবির, এমদাদুল হক রুবেল, শফি আহমেদসহ গণমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সংগঠনের বর্তমান সভাপতি ইউসুফ রানা, সাধারণ সম্পাদক মোঃ আকিদুল ইসলাম, ফাহিমা খাতুন (বেরোবি) মাহমুদুল হাসান,নাদিয়া শিউলি,বাবুল,মিতা,সোহেল,হেনা,সুমী, রানা, লাবনী,জুবায়ের আহমেদ,শান্তি আক্তার,আছমা,সুর্বণা,লাকী আক্তার,রাকিব (সরকারি কলেজ) শুভ, রাকিব (মেডস্)সহ আরো অনেকেই। রংপুর সরকারি কলেজ,মেডস্,কারমাইকেল কলেজ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত রৌমারীর সকল ছাত্রছাত্রীদের প্রাণের সংগঠন হয়ে উঠছে রৌমারী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, রংপুর (RSAR )।সর্বশেষে সংগঠন, দেশ ও জনগণের মঙ্গল সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। সকল ছাত্রছাত্রী ও পেশাজীবীদের আন্তরিক সহযোগীতায় ছাত্রদের কল্যাণে,দেশের কল্যাণে -কাংখিত লক্ষ্যে এগিয়ে যাবে বর্তমান নেতৃবৃন্দের এটাই প্রত্যাশা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-মাহমুদুল হাসান।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top