সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ্যাম্বুলেন্স হস্তান্তর

S M Ashraful Azom
0
সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ্যাম্বুলেন্স হস্তান্তর
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদানকৃত এ্যাম্বুলেন্স ও জীপ গাড়ী হস্তান্তর করা হয়েছে।

১১ মে শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে এ দুই গাড়ীর চাবি হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। এর আগে স্বাস্থ্য কমপ্লেক্সে  হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ ইয়াকুব আলী মোড়ল’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোলেমান আলী। এসময় আরোও বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) এস,এম আব্দুস সোবহান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইমদাদুল হক বাবলু প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: ইয়াকুব আলীর মোড়লের হাতে জীব গাড়ী এবং আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল ইসলামের হাতে এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন প্রধান অতিথি এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। অনুষ্ঠান সঞ্চালন করেন ডাঃ রাকিব।


⇘সংবাদদাতা: গাইবান্ধা জেলা প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top