খালেদা জিয়াকে অসুস্থ বানানোর অপরাজনীতিতে তৎপর বিএনপি!

S M Ashraful Azom
0
খালেদা জিয়াকে অসুস্থ বানানোর অপরাজনীতিতে তৎপর বিএনপি!
সেবা ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি অপরাজনীতি করছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (২০ মে) তিনি বলেন, হঠাৎ জিহ্বায় কামড় লাগায় ঘা হয়েছে খালেদা জিয়ার মুখে। সে কারণে তিনি স্বাভাবিক খাবার গ্রহণ করতে পারছেন না, জাউ খাচ্ছেন। জিহ্বায় ঘা এমন কোনো বিষয় নয় যে, তা নিয়ে জীবন শঙ্কা দেখা দেয়। আইনি প্রক্রিয়ায় ব্যর্থ বিএনপি বেগম জিয়াকে মৃত্যু পথযাত্রী রোগী বানিয়ে মুক্ত করতে মিথ্যাচার করছে। এটি হচ্ছে অপরাজনীতি।

এদিকে বেগম জিয়ার অসুস্থতা নিয়ে দলটির নেতাদের মিথ্যাচারে নানান সমালোচনা শুরু হয়েছে রাজনীতিতে। উপায়হীন বিএনপি প্রচলিত আইন ব্যবস্থায় আস্থা হারিয়ে এখন মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে বলেও গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন রাজনৈতিক বিশ্লেষক বলেন, আইনি প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি সম্ভব নয়, সেটি সম্ভবত বিএনপি নেতার বুঝতে পেরেছেন। তাই লন্ডনের নির্দেশে অসুস্থতার গল্প সাজিয়ে বেগম জিয়াকে মুক্ত করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি। হাস্যকর ব্যাপার হলো- অতিচাটুকারিতা করতে গিয়ে দলটির সিনিয়র নেতা ব্যারিস্টার জমির উদ্দিন তাকে মানসিক রোগীও বানিয়েছেন। মির্জা ফখরুলরা দাবি করছেন, তিনি খেতে পারেন না। অথচ স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, তিনি সুস্থ আছেন, রোজাও রাখছেন।

তিনি আরো বলেন, রমজান মাসেও মিথ্যাচার করতে ভয় পান না বিএনপি নেতারা। বেগম জিয়া তো আদালতের রায়ে জেল খাটছেন। এখানে সরকারের কিছু করার নেই। বিএনপি নেতারা মিথ্যাচার বন্ধ করে আইনি প্রক্রিয়ায় মনোযোগ দিলেই হয়তো বেগম জিয়া মুক্তি পেতে পারেন। দলীয় ব্যর্থতায় নিজেদের দোষ অন্যের ঘাড়ে চাপানোর অভ্যাস ত্যাগ করতে পারেনি বিএনপি।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top