নক্ষত্র বিহীন চাঁদের বিদায়

S M Ashraful Azom
0
নক্ষত্র বিহীন চাঁদের বিদায়
রকি চন্দ্র সাহা,চাঁদপুর জেলা প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবীব উল্লাহ মারুফ। প্রায় তিন বছর তিনি এমন দায়িত্ব পালনকালে মিশে গেছে শাহরাস্তির মাটি ও মানুষের সাথে। ভালোবেসেছেন অকাতরে। গর্ব-গরিমা ছিলো না যাঁর। যখন যেখানে যা করার তিনি তাই করেছেন আপন মনে, নিজ দায়িত্বে। কাজের স্বীকৃতি হিসেবে তিনি পেয়েছেন স্থানিয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম'র স্নেহ আর ভালোবাসা। সাথে পেয়েছেন শাহরাস্তিবাসীর অঝোর শ্রদ্ধা এবং নিবীড় ভালোবাসা। সৃষ্টি করেছেন অনাগত আগামীর জন্য সু-মানুষ গড়ার কারখানা।
হে-প্রিয় তাই-------------------
আপনার আগামী হোক স্বপ্নীল, বর্ণীল,সমৃদ্ধির।
দেশ ও জাতির কল্যানে আপনার পদচারনা হোক সৃষ্টির, গর্বের, সন্মানের।
আপনাকে স্মরণে রাখতে আপনি যা করেছেন তাতেও আমরা গর্বিত। "নানা মুনীর নানা মত" তবুও আপনি ছুটেছেন নতুনত্ব সৃষ্টিতে উন্নতির দিকে। জয়ের ঘাটে পড়েছে নোংগর। আপনার এই সৃ্ষ্টি অমর করবে আপনাকে। আপনি অনেক বড় হোন। সেটাই আমাদের বড় প্রাপ্তি। আপনি ভুলে যাবেন না আমাদের এবং আপনার সৃষ্ট ইতিহাসকে। যখন যেখানেই থাকুন সুস্থ্য থাকুন এবং স্মরণে রাখুন ওই সৃষ্টিকে। আপনার আরও অনেক দেয়ার রয়েছে শখ ও সুনির্মল স্বপ্ন। স্বপ্নময় ওই পথেই আপনি বেঁচে থাকবেন আমাদের মাঝে হাজার বছর। মনে ব্যথা থাকলেও বিদায়টি উন্নতির। তা মেনেই রইলো লাখো দোয়া। আল্লাহ যেনো জেলা প্রশাসকের মুকুট পড়িয়ে আবারও আমাদের মাঝে আপনাকে উপহার দেন। ভালো থাকুন, সুস্থ্য থাকুন সবার সাথে দেশ ও জাতির কল্যানে।


⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top