‘ভয়ঙ্কর বউ’ হয়ে বিপাকে প্রিয়াঙ্কা!

S M Ashraful Azom
0
‘ভয়ঙ্কর বউ’ হয়ে বিপাকে প্রিয়াঙ্কা!
সেবা ডেস্ক: তিন মাস হতে চলল বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের বিয়ের। এরই মধ্যে সুখী দম্পতি হিসেবে আলোচনায় তারা।

সম্প্রতি একটি চ্যাট শোতে অতিথি হন প্রিয়াঙ্কা। সেখানে বিবাহিত জীবন নিয়ে নানা প্রশ্নের জবাব দেন তিনি। একপর্যায়ে নিজেকে ‘ভয়ঙ্কর বউ’ বলেও মন্তব্য করেন তিনি। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, রান্না করতে না পারা।

প্রিয়াঙ্কা বলেন, ‘নিক বনেদি দক্ষিণী পরিবারের ছেলে। কিন্তু ওর মা রান্নাবান্না করে। অথচ আমি পারি না। ওই দিক থেকে দেখলে, আমি ভয়ঙ্কর স্ত্রী। আমি কেবল ‘ডিম ও টোস্ট’ বানাতে পারি।’

তার রান্না না পারা নিয়ে স্বামী নিকের কী ভাবনা, সেই প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘আমি রান্না পারি না এ নিয়ে কোনো দুর্ভাবনা নেই নিকের।
বরং রান্না না জানাটাই তার কাছে চমৎকার। ওকে যখন বলেছিলাম, আমি রাঁধতে পারি না। ও উত্তর দিয়েছিল, ‘ঠিক আছে বেবি, আমিও পারি না।’

এদিকে গত মাসে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। বিয়ের পর এটি তার প্রথম মুক্তি পাওয়া সিনেমা। বলিউডেও সম্প্রতি কিছু ছবিতে কাজ শুর করতে যাচ্ছেন তিনি।

মাল্টি ট্যালেন্টেড বললেও কী কম বলা হয়! প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে মাঝে মধ্যেই এই দোটানা কাজ করে। পিট বুলের সঙ্গে গানের মঞ্চ হোক অথবা এক হাতে বলিউড-হলিউড সামাল দেওয়া কিংবা ফ্যাশনের র্যাম্প মাতানো,

প্রিয়াঙ্কা চোপড়া সবসময়েই পারফেক্ট। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন মোনোক্রোম শিয়ার আউটফিটে স্টানিং কিছু ছবি।

ফ্যাশন পুলিশরা এই নিয়ে তাদের মতামত জানানোর আগেই নিক প্রকাশ করলেন তাঁর মনের কথা…

না, শব্দের ভিড় নয়। বরং কমেন্টে পোস্ট করলেন তিনটি হূদয় ইমোজি। ইতোমধ্যে লাইকের সংখ্যাও ছাড়িয়েছে ১৫ লাখ!

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top