বাঁশখালী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত, ৩ মাসের মধ্যেই নির্বাচন!

S M Ashraful Azom
0
বাঁশখালী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত, ৩ মাসের মধ্যেই নির্বাচন!
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম: বাঁশখালী প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত গঠন করা হয়েছে। বাঁশখালী প্রেস ক্লাবের এক জরুরী সভা ক্লাবের অস্থায়ী কার্যালয়ে গত ৭ জুন শুক্রবার বিকেলে ক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ক্লাবের বিগতদিনের বিভিন্ন কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। সভায় উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে বাঁশখালী প্রেস ক্লাবের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে দিলীপ কুমার তালুকদারকে আহ্বায়ক, মোহন মিন্টু, অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, গোলাম শরীফ টিটু ও আবু বক্কর বাবুলকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় ক্লাবের কার্যক্রম গতিশীল করে ক্লাবের একটি নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় বাঁশখালীতে অবস্থিত একটি তপশিলী ব্যাংকে ক্লাবের নামে একটি হিসাব খোলা এবং বাঁশখালী প্রেস ক্লাবের নামে একটি কল্যান ফান্ড গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় বাঁশখালী প্রেস ক্লাব সংক্রান্ত যে কোন বিষয়ে ক্লাবের আহ্বায়ক দিলীপ কুমার তালুকদারের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সভায় বক্তব্য রাখেন, দিলীপ কুমার তালুকদার, মোহন মিন্টু, অনুপম কুমার দে, গোলাম শরীফ টিটু, কল্যাণ বড়–য়া, আব্দুল মতলব কালু, শফকত হোসাইন চাঁটগামী, শাহ মোহাম্মদ শফি উল্লাহ, আবু বক্কর বাবুল, আব্দুল জব্বার প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top