নতুন লুকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়

S M Ashraful Azom
0

নতুন লুকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়
সেবা ডেস্ক: জামাইষষ্ঠীর দিন তো বটেই, সারা বছরই শ্বশুর বাড়িতে জামাই আদর পান পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী গঙ্গোপাধ্যায় বাড়ির ছোট মেয়ে। তার আদরও কম নয়। তাই এই দিনটা দম্পতির কাছে খুবই স্পেশাল। কিন্তু এ বছর রাজ নন। বরং জামাইষ্ঠীর দিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রকাশ্যে এলেন নয়া লুকে।
বিয়ের পর রাজের ছবি ‘পরিণীতা’ দিয়েই সিনে পর্দায় কামব্যাক করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিকের ছবি দেয়া ফার্স্ট পোস্টারে রয়েছে সিঁদুরের ছোঁয়া।

নিজের প্রোডাকশনে এই প্রথম কোনো ছবি পরিচালনা করছেন রাজ। যেমন চুটিয়ে সংসার করছেন এই জুটি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। ফ্লোরে দম্পতির পরিচালক-নায়িকার সম্পর্কই ছিল। ব্যক্তিগত রসায়ন সেখানে গুরুত্ব পায়নি।

কাকতালীয়ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন রাজ। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে।

সব মিলিয়ে বিয়ের পর ক্যারিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অগস্টেই মুক্তি পাবে এই ছবি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top