বকশীগঞ্জে নববধূকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, হামলায় আহত ৮

বকশীগঞ্জে নববধূকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, হামলায় আহত ৮
সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে রাতের আধারে বর ও বরযাত্রীর উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় নববধূকে জোর করে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। হামলায় বর ও নববধূ সহ ৬ জন আহত হয়েছে।

৬ জুন বৃহস্পতিবার রাত ৪ টার দিকে মেরুর চর ইউনিয়নের মেরুর চর বাজারে এ ঘটনা ঘটে। জানা গেছে, মেরুরচর ইউনিয়নের মেরুরচর গ্রামের নন্দু মিয়ার মেয়ে শাপলা আক্তারের সাথে একই ইউনিয়নের রবিয়ারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানুর রহমানের গত দুই মাস আগে বিয়ে হয়। সে সময় নববধুকে বাড়িতে নেয় নি ছেলে পক্ষ। দুই পক্ষের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার রাতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে মেয়ে পক্ষ।

সব আনুষ্ঠানিকতা শেষে রাতে বর পক্ষ নববধূকে নিয়ে নিজ বাড়িতে ফেরার পথে মেরুরচর বাজারে তাদের উপর হামলা চালায় একদল দুবর্ৃৃত্ত। হামলার সময় নববধূ শাপলা আক্তারকে জোর পূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। বর পক্ষের লোকজন এসময় বাধা দিলে তাদের সঙ্গেও ধস্তাধস্তি হয়।

হামলায় বর মিজানুর রহমান, নববধূ শাপলা আক্তার ,সাইফুল ইসলাম সহ ৬ জন আহত হয়। এর মধ্যে কামরুল ও ফিরোজ মিয়া নামে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

একদল চিহ্নিত দুবৃর্ৃৃত্ত এই হামলায় অংশ নেয় বলে অভিযোগ করেন বর পক্ষ। বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান, বিষয়টি আমার জানা নেই , এ ব্যাপারে কেউ অভিযোগ দেয় নি।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

, , , , ,

0 comments

Comments Please