জামালপুরে এক গৃহবধুর লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
জামালপুরে এক গৃহবধুর লাশ উদ্ধার
জামালপুর প্রতিনিধি।। জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সরিষাবাড়ী থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চরহাটবাড়ী গ্রাম থেকে বৃহস্পতিবার রাত ১২টার দিকে লাশটি তারা উদ্ধার করেন।

মৃত শিখা বেগম (১৯) ওই এলাকার হালিম উদ্দিন ছেলে আলামিনের স্ত্রী এবং ওই গ্রামের গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত মাঠ কর্মকর্তা মো. লুৎফর রহমান সেলিমের মেয়ে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিখার চাচা শামীম রেজা ফরহাদ বলেন, আট মাস আগে আলামিনের সঙ্গে তার ভাতিজির বিয়ে হয়। সে এবার সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। শিখা শ্বশুর বাড়ি থাকতো।  বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার প্রতিবেশীরা ঘরের খাটে কাঁথা মোড়ানো অবস্থায় শিখার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন বলে জানান তিনি। শিখার স্বামী চরহাটবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী। পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন।

এসআই আরো বলেন বলেন, “শিখা বেগমের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। গলায় দড়ি বা চিকন তার পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে সেখানে দড়ি বা অন্যকিছু পাওয়া যায়নি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top