মসজিদ মন্দিরে প্রার্থণা

মসজিদ মন্দিরে প্রার্থণা
মোহাম্মদ আলী : যে মানুষটি সারা জীবন মানুষের জন্য কাজ করেছেন। দুঃখে কষ্টে পাশে থেকেছেন। বিপদে বটবৃক্ষ হয়ে পাশে দাঁড়িয়েছেন। নিজের সম্পদ ক্ষয়িয়ে গড়েছেন অন্যের সংসার।

কত শত অসুস্থ মানুষের যুগিয়েছেন চিকিৎসার খরচ। সেই মানুষটি আজ নিজেই হৃদরোগে আক্রান্ত হয়ে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। বকশিগঞ্জবাসী, তাদের দুঃসময়ের সাথী, এই প্রিয় মানুষটির সুস্থতা কামণায় মসজিদ মন্দিরে প্রার্থণা করছেন।

বৃহস্পতিবার, বকশিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার হৃদরোগে আক্রান্ত হন। ওইদিনই তাকে ঢাকা বার্ডেম হাসপাতালে ভর্তি করা  হয়। পরে তাঁকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।


তার পরিবার সূত্রে জানা যায়, বার্ডেম হাসপাতালে তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার তাঁকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রউফ তালুকদারের সুস্থতা কামণায় সবার কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবার।

এ ব্যাপারে বকশিগঞ্জ বাজার জামে মসজিদের ঈমাম মাও. মোহাম্মদ আলী বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের সুস্থতা কামণায় প্রতি ওয়াক্তের নামাযে মুসুলি­রা দোয়া করছেন।
অপরদিকে হিন্দু স¤প্রদায়ের সভাপতি বাবু রমেশ চন্দ্র বলেন, রউফ তালুকদারের দ্রুত রোগ মুক্তি কামণায় মন্দিরে মন্দিরেও প্রার্থণা করা হচ্ছে।

রউফ তালুকদারের পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও অগণিত ভক্ত অনুরাগীর বিশ্বাস, তাদের প্রার্থণার জয় হবে। তিনি সুস্থ হয়ে তাঁর মাটি ও মানুষের কাছে ফিরবেন, ইনশা আল্লাহ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

, , ,

0 comments

Comments Please