দেওয়ানগঞ্জে চার গ্রামের ৫১৩ পরিবার পেল বিদ্যুত সংযোগ

S M Ashraful Azom
0
4 families of four villages got electricity connection in Dewanganj
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জের চার গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার দেওয়ানগঞ্জের ডাকাতিয়াপাড়া ২৬৭ টি পরিবার ও চর আমখাওয়া ইউনিয়ন এর পাটাধোয়াপাড়া, আকন্দ পাড়া(আংশিক),মধ্যের চরের ১৩৯ টি আবাসিক গ্রাহক ও ওয়ারিংকৃত ১০৭ টি গ্রাহককে এর মধ্যে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ প্রদান করা হয়। ফলে এই গ্রামগুলো ১৬০০ পরিবার বিদ্যুতের সুবিধা পাবে।

পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি প্রধান অতিথি হিসেবে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াক হোসেন দিদার ও দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নূরুন্নবী অপু, দুর্নীতি প্রতিরোধ কমিটি-দুপ্রক এর সহসভাপতি এম এ বারী আকন্দ, সানন্দবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামাণিক, মুক্তিযোদ্ধা সামছুল হক, পল্লী বিদ্যুৎ সমিতির বকশীগঞ্জ আঞ্চলিক ব্যবস্থাপক আক্তারুজ্জামান প্রমুখ।

এসময় স্থানীয় গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top