আইন মানেনা দল: ধুনটে আ’লীগ নেতার অবৈধ বালু জব্দ

S M Ashraful Azom
0
Law enforcement team: Illegal Bull confiscated by deceased AL leader
রফিকুল আলম,ধুনট: বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হযরত আলীর অবৈধ বালু জব্দ করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। যমুনা নদী থেকে অবৈধভাবে বালু তুলে শহড়াবাড়ি ঘাট এলাকায় মজুদ রেখে সেখান থেকে বিক্রি করছিলেন ওই আওয়ামী লীগ নেতা।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রভাবশালী আওয়ামী লীগ নেতা হযরত আলী প্রায় দুই বছর ধরে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু তুলে করে বিক্রি করে। বুধবার সন্ধ্যার দিকে অভিযান চালিয়ে মজুদ করা বালু জব্দ করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) জিনাত রেহানা। জব্দকৃত বালু ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল করিম আপেলের জিম্মায় রাখা হয়েছে।

এ বিষয়ে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হযরত আলী বলেন, গত দুই বছর ধরে অনেক অর্থ ব্যয় করে যমুনার চর থেকে বালু সংগ্রহ করা হয়েছে। তবে বালু সংগ্রহের জন্য সরকারি কোন অনুমতি ছিল না। কিন্ত বালু সংগ্রহকালে কেউ বাধা দেয়নি। অথচ বিক্রির সময় এসে বালু জব্দ করেছে প্রশাসন।

ধুনট উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী  ম্যাজিষ্ট্রেট জিনাত রেহানা এ তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ৭কার্যদিবসের মধ্যে জব্দকৃত বালুগুলো নিলামে বিক্রি করে প্রাপ্ত অর্থ সরকারী কোষাগারে জমা দেওয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top