বাঁশখালীতে র‌্যাব'র ক্রসফায়ারে ডাকাত নিহত

S M Ashraful Azom
0
বাঁশখালীতে র‌্যাব'র ক্রসফায়ারে ডাকাত নিহত
বাঁশখালী, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউপিতে ফের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মুহাম্মদ ইরান (৩৩) নামে একাধিক অস্ত্র ও ডাকাতি মামলার এক আসামি নিহত হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) ভোর সকালে বাঁশখালীর চাম্বল এলাকায় র‌্যাবের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিশেষ সূত্রে জানা যায়, নিহত মুহাম্মদ ইরান সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার। সে পূর্ব চাম্বল এলাকার সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামের পুত্র। গোপন সূত্রে ডাকাত দলের অবস্থান জানতে পেরে র‍্যাবের একটি টিম পূর্ব চাম্বল এলাকায় অভিযান চালায়। এতে র‍্যাবের সাথে বন্ধুক যুদ্ধে ডাকাত ইরান নিহত হয়। এসময় একটি বিদেশী পিস্তল, ১৩ টি অাগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাব-৭' র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাশকুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমাদের টিম পূর্ব চাম্বল এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় আমাদের অবস্থান জানতে পেরে ইরান ও তার সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ১৩টি অস্ত্র, গুলি ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top