খাবারই ঠিকমতো জুটে না, বিদ্যুৎ বিল ১২৮ কোটি টাকা!

S M Ashraful Azom
0
The food is not properly mobilized, electricity bill Tk 120 crore!
সেবা ডেস্ক: তিন বেলা ঠিকমতো খাবারই জুটে না। তবুও রাতের বেলায় যেন ঘর আলোকিত থাকে, তাই অনেক কষ্টে তার নিজ বাড়িতে বিদ্যুৎ সংযোগ নিয়েছিলেন। তাই ঘটলো বিপত্তি! তারা নাকি এক মাসে ১২৮ কোটি টাকার বিদ্যুত খরচ করেছে! কোটি টাকার বিল দেখে দরিদ্র পরিবারটির চোখ কপালে ওঠার মতো অবস্থা। খবর আনন্দবাজার।

ভারতের উত্তরপ্রদেশের হাপুর জেলার চামরি গ্রামে ঘটনাটি ঘটেছে। এই পরিবারের প্রধান কর্তার নাম শামিম। তিনি জানিয়েছেন, তাদের বাড়িতে ২ কিলোওয়াটের বিদ্যুৎ সংযোগ রয়েছে। আলো-পাখা মিলিয়ে প্রতি মাসে ৭০০ টাকার মতো বিল আসে।

শামিমের দাবি, প্রথমে কিছুই বুঝে উঠতে পারেননি তিনি। তারপর বিলের কাগজ নিয়ে ছুটে যান বিদ্যুৎ দফতরে। হিসাবে কোথাও ভুল হয়েছে বলে জানান। কিন্তু তার কথা কানে তোলেননি কেউ। ওই টাকা মেটানোর সামর্থ্য ছিল না তার। তাই টাকা জমা দেওয়ার নির্ধারিত দিন পেরিয়ে গেলে বিদ্যুৎ সংযোগ কেটে দেয়া হয়।

বিষয়টি প্রসঙ্গে স্থানীয় বিদ্যুৎ দফতরের ইঞ্জিনিয়ার রাম শরণ বলেন, সম্ভবত প্রযুক্তিগত ভুল হয়েছে। এটা এমন কিছু বড় ব্যাপার নয়। বিলটি হাতে পেলে সবকিছু খতিয়ে দেখবো আমরা। ভুল হয়ে থাকলে, তা সংশোধন করে নতুন বিল দেয়া হবে ওই পরিবারকে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top