ডেঙ্গু মশা নিধনে সবার সহযোগিতা চাইলেন গাজিপুরের মেয়র

S M Ashraful Azom
0
The Mayor of Gazipur sought the cooperation of all to eliminate dengue mosquito
সেবা ডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে ডেঙ্গু মশা নিধনে আন্তর্জাতিক ভাবে স্বীকৃত এবং পরীক্ষিত ২৫ টন ওষুধ আমদানি করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

সোমবার সকালে টঙ্গীতে ডেঙ্গু রোগ প্রতিরোধে সচেতনতামূলক পরিচ্ছন্নতা কর্মসূচিতে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, ঢাকাসহ অন্যান্য সিটিতেও জরুরিভাবে এ ওষুধের প্রয়োজন হলে আমরা সহযোগিতা করবো। আন্তর্জাতিক মানের এ ওষুধের মান যে কেউ যাচাই করতে পারেন। আমরা দলমত নির্বিশেষে ডেঙ্গু প্রতিরোধে কাজ শুরু করেছি। নগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ এডিস মশা নিধনে সবার সহযোগিতা চাই।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসূচিতে সচেতনতামূলক বিভিন্ন ব্যানার, ফেস্টুন হাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী কলেজ গেইট এলাকায় পরিচ্ছন্নতা বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষে একটি র‌্যালি হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন- গাজীপুরের সংরক্ষিত মহিলা এমপি সামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাদি শামীম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকার প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top