সরিষাবাড়ীতে ডুবায় পড়ে যাওয়া নিয়ে সংর্ঘষে ১০ জন আহত

সরিষাবাড়ীতে ডুবায় পড়ে যাওয়া নিয়ে সংর্ঘষে ১০ জন আহত
সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া দক্ষিন পূর্বপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া সংর্ঘষে মোটর সাইকেল ভাংচুর,নগদ অর্থ ও মোবাইল লুট সহ মারপিটে উভয় পক্ষের১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত ১১টায় পৌর সভার সাতপোয়া দক্ষিন পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া দক্ষিণ পূর্বপাড়া গ্রামে নজরুল ইসলামের স্ত্রী শাহিনা বেগম একই বাড়ীর ফজলুল হকের সিমানার চলাচলের রাস্তার পার্শ্বে বসে সেলাই কাজ করছিলেন।

ওই রাস্তা দিয়ে ফজলুল হকের নাতিন ইসমাইল(২)রাস্তা দিয়ে আরেক নানার বাড়ী যাওয়ার সময় শাহিনা বেগমের বসা স্থানেই তার পায়ের সাথে হোচট খেয়ে পাশের ডোবায় পড়ে যায়।

এ বিষয়ে শাহিনা বেগম কে ইসমাইলের মা রুমা বেগম প্রতিবাদ করে বলেন আমার ছেলেটি ডোবায় পড়ল তুমি ধরলেনা কেন।এ নিয়ে দফায় দফায় ৬ষ্ঠ বারের মত রাত ১১টায় দু পক্ষের মাঝে সংঘর্ষে নজরুল ইসলামের মোটর সাইকেল ভাংচুর সহ উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও মারপিটে ১০ জন আহত হয় ।

আহতরা হলেন-রুমা (২০)রাবেয়া(৩০)বিলকিছ(৩২)আরজিনা(২৮) গোলাম রাব্বী(৯) নজরুল ইসলাম(৩৫)সেলিম(১৭) শাহিনা বেগম(৩০) আহত হয়েছে।

গুরুতর আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।বাকীদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন,এক পক্ষের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please