শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষক নিহত

শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষক নিহত
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুর রহিম (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। শনিবার বিকালে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঠনঠনিয়া গ্রামে বিদ্যুৎতের ছেড়া তার সংযোগ দিতে গিয়ে এক ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রহিম ওই গ্রামের মৃত শামছুল হকের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত দুই মাস আগে কৃষক আব্দুর রহিম তার প্রতিবেশী মুক্তিযোদ্ধা মহির উদ্দিনের বাড়ি থেকে অবৈধভাবে বাঁশের খুঁটি দিয়ে বিদ্যুৎ সংযোগ নেয়। শনিবার বিকালে তার ঘরের বিদ্যুৎ সংযোগের আর্থিংয়ের তার ছিড়ে যায়।

ওই তার সংযোগ দিতে গিয়ে আব্দুর রহিম বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়ির উঠানে নিয়ে তার মাথায় পানি দেয়। এ অবস্থায় মারা যায় আব্দুর রহিম। নিহত আব্দুর রহিমের স্ত্রী, ২ মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে। নিহতের ছেলে ছাইদুর রহমান জানায়, ঘরের বাইরে ঝুলন্ত অবস্থায় ছিল বিদ্যুৎতের আর্থিংয়ের তার। ওই তার সংযোগ দিতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভেলুয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, বিষয়টি থানায় জানানো হয়েছে। থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ব্যাপারে  থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please