লোহাগাড়ায় সন্ত্রাসী আকবর আটক

S M Ashraful Azom
0
লোহাগাড়ায় সন্ত্রাসী আকবর আটক
মুহাম্মদ হোসেন মেহেদী, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ লোহাগাড়া থানা পুলিশ গতরাত(২৭ সেপ্টেম্বর) এজাহারভুক্ত আসামী সন্ত্রাসী আকবর আলী(৩৭) কে আটক করেছে। সে উপজেলার পদুয়া বেপারী পাড়ার মৃত সামশুল ইসলামের পুত্র। দীর্ঘদিন ধরে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। 

অতি সম্প্রতি সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পূর্ব শত্র“তার জেরে স্থানীয় নুরুল কবির সওদাগরের পুত্র মোশারফ হোসেন শিবলু, ভাতিজা মানিক ও ওসমান গণিকে দা কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় ও হাত-পায়ের রগ কেটে গুরুতর আহত করে। এব্যাপারে নুরুল কবির সওদাগর বাদী হয়ে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। যার নং- লোহাগাড়া থানা ৬(৮)১৯।


মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্ত্রাসী আকবর ও তার বাহিনী বিগত ১২ আগস্ট রাত ৯টায় পদুয়া বেপারী পাড়াস্থ আজিজুল হকের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বাদীর ছেলেদের দুইটি মোটর সাইকেলে রড দিয়ে আঘাত করে দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে, ৩টি দামী মোবাইল সেট ও নগদ ১৫,৮০০/- টাকা ছিনিয়ে নেয়। লাঠি-সোঠা, দা-কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে শিবলু, মানিক ও ওসমানকে গুরুতরভাবে আহত করে ও হাত-পায়ের রগ কেটে দেয়। আক্রান্তদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ  করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল জানান, এজাহার ভুক্ত আসামী সন্ত্রাসী আকবরকে গত রাত উপজেলার সামনে থেকে আটক করা হয়েছে।

আজ সকালে(২৮ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য আসামীদেরও আটকের প্রচেষ্টা অব্যাহত আছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top