৫২ দিনপর কবর থেকে গলিত লাশ উদ্ধার

৫২ দিনপর কবর থেকে গলিত লাশ উদ্ধার
শফিকুল ইসলাম,রৌমারী প্রতিনিধি: ৫২দিনপর কবর থেকে গোলজার হোসেন (২৯) নামের এক চোরাকারবারীর গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নির্বাহী ম্যাজিষ্টেট ও রৌমারী উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায়ের উপস্থিতিতে যাদুরচর ইউনিয়নের কর্তিমারী বাজার কবরস্থান থেকে এ লাশ উত্তোলন করা হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসি, রৌমারী থানার এসআই রফিক, যাদুরচর ইউপি সদস্য বানি মিয়াসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, কুড়িগ্রাম জেলার রৌমারী সীমান্তে ভারতীয় গরু পাচারকালে আড়কির বাঁশ মাথায় পড়ে নতুন শৌলমারী গ্রামের মেছের আলীর ছেলে গোলজার হোসেন (২৯) নামে বাংলাদেশী যুবকের মৃত্যু হয়। ১৪ জুলাই (শনিবার) দিনগত রাত আনুমানিক আড়াইটার দিকে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে চরের গ্রাম সীমান্ত দিয়ে ১০/১৫ জনের একদল চোরাকারবারী আন্তর্জাতিক সীমান্ত পিলার নং ১০৫৮/১০৫৯ মাঝামাঝি স্থানে চোরাকারবারিরা ভারতীয় গরু পাচারকালে কাটাঁতারের বেড়ায় আড়কির বাঁশের আঘাতে উক্ত গোলজার হোসেন ঘটনা স্থলে মৃত্যু হয়। পরে তার সাথীরা নিহত গোলজারের লাশটি বাড়িতে না নিয়ে যাদুরচর ইউনিয়নে তার নানার বাড়িতে যান। রাতেই লাশটি গোপনে তার নানার বাড়ী কর্তিমারী বাজার কবরস্থানে দাফন করা হয়।

এব্যাপারে রৌমারী থানার পুলিশ বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে তদন্ত পূর্বক গোলজারের গলিত লাশ কবরস্থান থেকে উত্তোলন করা হয়। 

রৌমারী থানার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, গলিত গোলজারের লাশ কবরস্থান থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please