সরিষাবাড়ীতে পরকিয়ার জের সন্তান হত্যা। মা-প্রেমিক গ্রেফতার।।

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে পরকিয়ার জের সন্তান হত্যা। মা-প্রেমিক গ্রেফতার।।
জামালপুর সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ীতে পরকিয়ার জের ধরে সন্তান কাউসার ইসলাম তুষার (৯)কে হত্যা করেছে ঘাতক মা। নিহত তুষার সরিষাবাড়ি সোনামুই কেজি অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় মা বানেছা বেগম (২৬)সহ প্রেমিক জুরান আলীকে (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের তিনমাস পর নিহতের পিতা চরবাসুরিয়া গ্রামের আবুধাবি প্রবাসী বাদি হয়ে ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার মামলা দায়ের করেন।

মামলায় চলতি বছরের ২৫ মে প্রেমিক জুরান আলী ও বানেছাকে গোসলখানায় আপত্তিকর দৃশ্য দেখে ফেলার দেখা ফেলার ক্ষোভে তুষারকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যার প্রচার করছিল।

৩ সেপ্টেম্বর প্রাপ্ত পোস্টমর্টেম রিপোর্টে তুষারকে শ্বাসরোধে হত্যার প্রমাণ পেয়ে রাতেই নিহতের বাবা বাদি হয়ে স্ত্রী ও তার প্রেমিককে আসামী করে থানায় হত্যা মামলা (নং ৫) দায়ের করেন। বুধবার ভোরে পুলিশ দু’জনকে গ্রেফতার করে।
সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান জানান, মা ও তার প্রেমিককে জিজ্ঞাসাবাদে তুষারকে বালিশচাপায় শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। #
ছবি: সরিষাবাড়ীতে পরকিয়া প্রেমের ঘটনায় ছেলের হত্যাকারী মা গ্রেফতার।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top