সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হাতে বৃদ্ধ নিহত

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হাতে বৃদ্ধ নিহত
জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধ হযরত আলী ওরফে চান্দা বেপারী (৬০)’র মৃত্যুর হয়েছে। রোববার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী বেপারীপাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বালিয়া গ্রামের আব্দুল কাদেরের দখলীয় ৬৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী হাটবাড়ী বেপারীপাড়ার স্বপন ওরফে বধু মিয়া মধ্যে বিরোধ ছিল। এ নিয়ে রোববার রাতে বিষয়টি নিয়ে উভয় পরিবারের মহিলাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। হযরত আলী ওরফে চান্দা বেপারী তাদের বাধা দিতে যান। এ সময় টানা কিলঘুষিতে হযরত আলী ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের স্ত্রী মালেকা বেগমের অভিযোগ করেন, তার স্বামী হযরত আলী ঝগড়া থামাতে চাইছিলেন। কিন্তু স্বপন মিয়া ও তার সমর্থকরা উল্টো চড়াও হয়। তাদের কিলঘুষিতে তিনি ঘটনাস্থলেই মারা গেলে হত্যাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন খান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top