ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়িকে মারপিট করে টাকা ছিনতাই শিকার

ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়িকে মারপিট করে টাকা ছিনতাই শিকার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে বিলু সরকার (৩২) নামের এক ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ীকে মারপিট করে তার কাছ থেকে ১ লাখ ১৬ হাজার টাকা ছিনতাই করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

১ সেপ্টম্বর রোববার রাত সাড়ে ১১টায় নয়ারহাট বাজার থেকে নিজ বাড়ী গোকুলপুর ফেরার পথে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট-ভাগগরীব রাস্তার ছাউদগাড়ী ব্রিজ এলাকায় এ ছিনতায়ের ঘটনা ঘটে। পথচারিরা রাস্তার পাশের একটি ধান থেকে বিলু সরকারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে ভর্তি করায়। সে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গোকুলপুর গ্রামের মৃত হায়দার আলী সরকারের পুত্র।

জানা গেছে, ব্যবসায়ি কাজে সে বগুড়ায় গিয়েছিলো। সেখান থেকে রাতে গোবিন্দগঞ্জ হয়ে কোচাশহরের নয়ারহাট-ভাগগরীর রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে ছাউদগাড়ী ব্রিজ এলাকায় পৌছিলে চাকু ছোড়া সহ দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে ৭/৮ জনের একটি দল তার পথরোধ করে টাকা পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে দুর্বৃত্তরা তাকে বেদম মারপিট করে এবং পেছন থেকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করা চেষ্টা করে। এতে সে গুরুতর আহত হলে তারা বিলুকে রাস্তার পাশে ধান খেকে ফেলে রেখে নগদ ১ লাখ ১৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে পথচারিরা ওই পথে চলাচল করার সময় গ্যাংরানির আওয়াজ পেয়ে বিলুকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জের একেএম মেহেদী হাসান, এব্যাপারে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please