৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশে পরিণত হবে- হুইপ গিনি

 ৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশে পরিণত হবে- হুইপ গিনি
গাইবান্ধা জেলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, বন্যার কারনে বীজ ও আমন চারা সংকট হলেও কৃষকরা ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে সরকার ঐকান্তিক প্রচেষ্টায় সন্বনিত উদ্যোগের ফলে কৃষি পুনর্বাসন কর্মসূচি বাস্তবায়নে এই দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে।
তিনি বলেন, কৃষকরা অর্থনৈতিক উন্নয়নে বলিষ্ট ভূমিকা রাখছে। খাদ্য উৎপাদনে কৃষকদের সাফল্যের ফলে বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী ৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশে পরিণত হবে।

তিনি আজ ২ সেপ্টম্বর সোমবার গাইবান্ধা সদর উপজেলার কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বীজ, সার ও আমন চারা বিতরণকালে এ কথা বলেন। অনুষ্ঠানে হুইপ কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ ১ হাজার ২শ’ কৃষকদের মাঝে আমন চারা বীজ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. এসএম ফেরদৌস, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আলী ইমরান, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু সহ সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please