বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে দেওয়ানগঞ্জ পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

S M Ashraful Azom
0
বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে দেওয়ানগঞ্জ পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন
সেবা ডেস্ক: জামালপুর জেলার দেওয়ানগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসন ১২ সেপ্টেম্বর বিকেলে দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করে।

টুনার্মেন্টের উপজেলা পর্যায়ের চূড়ান্ত খেলায় দেওয়ানগঞ্জ পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলার প্রথমার্ধে দেওয়ানগঞ্জ পৌরসভা একাদশ ও দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন একাদশ ১-১ গোল হয়। পরে দ্বিতীয়ার্ধে মাঠে বৃষ্টির পানি জমাটের কারণে টসে দেওয়ানগঞ্জ পৌরসভা একাদশকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা। উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন, দেওয়ানগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম সালাম, মো. কামরুজ্জামান, পৌরসভার সচিব হাফিজুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামিউল হক, পৌরসভার কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী জুয়েল, মামুনুর রশিদ মামুন, মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top