সানন্দবাড়ীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

S M Ashraful Azom
0
সানন্দবাড়ীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সেবা ডেস্ক: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়ন থেকে গতকাল ১২ সেপ্টেম্বর রাতে ১১০টি ইয়াবা বড়িসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। ওই ইউনিয়নের উত্তর মকির চর হাবেজ মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ১৩ সেপ্টেম্বর তাদেরকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন দেওয়ানগঞ্জ উপজেলার নয়াগ্রাম হাতিভাঙ্গা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে শের আলী ও চিকাজানি গ্রামের মহিউদ্দিনের ছেলে এনামুল হক।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ১২ সেপ্টেম্বর রাতে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা পুলিশ ফোর্স নিয়ে চর আমখাওয়া ইউনিয়নের উত্তর মকির চর হাবেজ মোড়ে অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক কারবারি শের আলী ও এনামুল হককে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১১০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। পরে তাদের জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top